মহানগর শ্রমিক দলের নব-নির্বাচিত আহ্বায়ক আব্দুল আহাদকে সংবর্ধনা প্রদান

জুন ০২ ২০২২, ১৯:০১

সিলেট মহানগর শ্রমিক দলের নব-নির্বাচিত আহ্বায়ক মো: আব্দুল আহাদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। (২ জুন) বৃহস্পতিবার বাদ আসর জিন্দাবাজারস্থ মহানগর হকার্স দল জিন্দাবাজার শাখার উদ্যোগে সম্মাননা ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেট মহানগর হকার্স দলের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইশরাত জাহান খোকনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর হকার্স দলের সহ-সাধারণ সম্পাদক ফকির আলী, আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক ফরহাদ মিয়া।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হকার্স দল নেতা হারুন মিয়া, কামাল হোসেন, শফিক উদ্দিন, জাকির মিয়া, মল্লিক মিয়া, মঈন মিয়া, সাগর আহমদ, কাসেম মিয়া, ইসমাঈল হোসেন, রুবেল আহমদ সহ সর্বস্তরের হকার্স দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে মহানগর শ্রমিক দলের নব নিবার্চিত আহ্বায়ক মো: আব্দুল আহাদ বলেন, দল আমাকে পরিক্ষিত নেতা হিসেবে মনোনীত করেছে। আমি দলের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানাই। যাতে দলের প্রতিটি নির্দেশ পালন করে দলকে শক্তিশালী করতে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। বিজ্ঞপ্তি