মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদ তাহিরপুর নাগরিক পরিষদের মানববন্ধন

জুন ১০ ২০২২, ১৮:১৬

ভারতের বিজেপি নেত্রী নূপুর শর্মা ও নবীন জিন্দাল কর্তৃক মানবতার সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা:)-কে নিয়ে কুটক্তির প্রতিবাদ ও শাস্তির দাবীতে তাহিরপুর নাগরিক পরিষদ, সিলেটের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ জুন) বাদ জুম্মা সিলেটের কোর্ট পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।
তাহিরপুর নাগরিক পরিষদ, সিলেটের সভাপতি মোঃ এনামুল হক এনামের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ইমাম হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, ভারতের সরকার দলীয় নেতারা প্রত্যক্ষ ও উদ্দেশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে কটুক্তি করেছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই। পৃথিবীর সকল মুসলিমদের আহবান জানাই তারা যেন ভারতসহ যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণ করে। বিশ্ব মুসলিম এক হয়ে তারা যেন সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা আশফার রহমানী, সিলেট গণদাবীর নেতা মহিবুর রহমান খালেদ, মাওলানা মুস্তাক আহমদ, মাওলানা তুফায়েল আহমদ, তাহিরপুর নাগরিক পরিষদ, সিলেটের সাাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিক উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ, সহ সাংগঠনিক ইব্রাহিম আহমদ মনির, অর্থ সম্পাদক আলীমান আখন্দ, সহ অর্থ সম্পাদক আঙ্গুর মিয়া, প্রচার সম্পাদক সুজন আহমদ রনি মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি