মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
মহান বিজয় দিবস বরণ উপলক্ষে সিলেটে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস বরণ উপলক্ষে সিলেটে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস বরণ উপলক্ষে সিলেটে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস বরণ উপলক্ষে সিলেটে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা অনুষ্ঠিত।

মহান বিজয়ের মাস বরণ উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১১টায় জিন্দাবাজারস্থ কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

এর আগে সিলেটের জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মহান বিজয়ের মাস বরণ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আনন্দ শোভযাত্রাতে অংশগ্রহণ করেন বীরমুক্তিযোদ্ধা সহ সন্তান কমান্ডের নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় বক্তারা বলেন, আমাদের জাতীয় ইতিহাসের শ্রেষ্ঠতম অধ্যায় হলো একাত্তরের মুক্তিযুদ্ধ। এই মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে জন্মলাভ করে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। আর তাই বাংলাদেশকে আরো সামনের দিকে এগিয়ে নিতে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে জনননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে তার হাতকে শক্তিশালী করতে হবে।
সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সভাপতি মনোজ কপালী মিন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কুটি মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুশ শহীদ, অঞ্জুন দত্ত, সন্তান কমান্ডের পারভেজ আহমদ প্রমুখ।

৭৮ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo