raising sylhet
ঢাকাসোমবার , ২৭ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহান স্বাধীনতা দিবসে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড’র বিভিন্ন কর্মসূচী পালন

rising sylhet
rising sylhet
মার্চ ২৭, ২০২৩ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড এর উদ্যোগে আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২৬ মার্চ) রোববার সন্ধ্যায় সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেডের হলরুমে এই আয়োজন অনুষ্ঠিত হয়।
ক্লাব প্রেসিডেন্ট মঞ্জুর আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও ভাইস প্রেসিডেন্ট এডভোকেট শাহ মো. মোসাহিদ আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জয়সওয়াল। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের জন্য নন, ভারতীয়দের জন্যও অনুকরণীয়। বাংলাদেশ-ভারত সম্পর্কের জন্য ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে দুই দেশের মানুষ আত্মত্যাগ করেছেন। বাংলাদেশ ও ভারতের ভাষা, সংস্কৃতি ও ঐতিহ্যের যে মিল রয়েছে, তা প্রজন্ম থেকে প্রজন্ম অব্যাহত থাকবে। ‘মার্চ মাস বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক মাস। এ মাসে বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা করা হয়। বঙ্গবন্ধুর জন্মদিন এ মাসেই। বাংলাদেশের স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু অনেক আত্মত্যাগ করেছেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাব সদস্য ও সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জৈবুন্নেছা হক, ক্লাব সদস্য ও সাবেক সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। এসময় বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এনায়েত আহমদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ছাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা দেওয়ান গৌস আলী সুলতানকে ক্লাবের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ক্লাব প্রেসিডেন্ট এডভোকেট নূর উদ্দিন আহমদ, এন এস আই, সিলেট উপ-পরিচালক মো. তরিকুল ইসলাম, ক্লাব সিনিয়র সদস্য অধ্যাপক মো. শফিক, আলহাজ্ব আতাউর রহমান, ক্লাব সদস্য দেলোয়ার জাহান চৌধুরী আপেল, সুদিপ রঞ্জন সেন বাপ্পু, নেহাল মোহাম্মদ হাসনাইন, কয়সর আহমেদ এলাইস আব্দুল মুমিন, তাহমিনুল ইসলাম খাঁন, মিসবা উদ্দিন চৌধুরী রুপন প্রমুখ। এর পূর্বে ২৫ মার্চ কালোরাতের গণহত্যা স্মরণে রাত ৯টায় এক মিনিট বাতি নিভিয়ে অন্ধকার কর্মসূচী পালন করা হয়। ২৬ মার্চ ভোর ৬টায় ক্লাব প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প অর্পণ, সন্ধ্যায় ক্লাব ভবন ও আঙিনায় আলোকসজ্জা, বিকেল ৫টায় আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। ইফতার মাহফিলে কুরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন কুদরত উল্লাহ জামে মসজিদের সানি ইমাম হাফিজ আব্দুল হাকিম। বিজ্ঞপ্তি

৩৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।