raising sylhet
ঢাকাসোমবার , ২ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মাইক্রোবাসের ধাক্কা পুলিশের ভ্যানে ৪ পুলিশ সদস্য আহত

rising sylhet
rising sylhet
জানুয়ারি ২, ২০২৩ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মাইক্রোবাসের ধাক্কা পুলিশের ভ্যানে ৪ পুলিশ সদস্য আহত,সিলেট ঢাকা মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে পুলিশের ভ্যানে মাইক্রোবাসের ধাক্কায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার বেজুড়া ব্রীজের কাছে এ দূর্ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য আবুল হোসেন, টিটু বর্ণম, সুজন দাশ ও মাসুম আহমেদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তীসহ তার দেহ রক্ষি টিটু বর্মন (২৩), কনস্টেবল সুজন দাস (২৫), মাসুম আহম্মদ ( ২৬) ও আবুল হোসেন (৪৩) আহত হয়েছেন।

জানা যায়, চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী সরকারি কাজে হবিগঞ্জ যাওয়ার জন্য রওয়ানা দেন। পথিমধ্যে বেজুড়া ব্রীজ এলাকায় পৌছলে ঢাকাগামী একটি মাইক্রোবাস পুলিশের পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পুলিশের পিকআপটি উল্টে যায়। আহত হন ৪ পুলিশ সদস্য। পরে স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করে।

মাধবপুর থানার (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী গাড়িতে থাকলেও তিনি তেমন আহত হননি। অপর আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হয়েছে। তারা শঙ্কামুক্ত। তবে সবাই অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

৭৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।