মাছিমপুরে পানিবন্দি মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে মানবাধিকার সোসাইটি

মে ২২ ২০২২, ২১:০৩

জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট মহানগর শাখার পক্ষ থেকে ও সোনালী স্বপ্ন বাংলাদেশের সার্বিক সহযোগিতায় নগরীর মাছিমপুর এলাকায় পানিবন্দি মানুষদের মধ্যে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। (২২ মে) রোববার বেলা ৩টায় বন্যাপীড়িত অর্ধশতাধিক মানুষের মধ্যে ব্রেড, বিশুদ্ধ পানি, চিড়া সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট বিভাগীয় সমন্বয়কারী ড. এম শহিদুল ইসলাম, বিভাগীয় সমন্বয় কমিটির সিনিয়র সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি আশরাফ গাজী, বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব এডভোকেট আল আসলাম মুমিন, সদস্য এডভোকেট সাইফুল ইসলাম তালুকদার, সিলেট মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ দিলাল আহমদ, দফতর সম্পাদক আবুল হোসেন, ক্রীড়া সম্পাদক শাকিরুল ইসলাম গৌছ, বৈদেশিক সম্পাদক সাইদ আহমদ চৌধুরী, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তরুণ সমাজসেবী কবির আহমদ, তরুন সমাজকর্মী অনুপম হোসেন অমি প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণকালে সংগঠনের সভাপতি আশরাফ গাজী বলেন, জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট মহানগর সব সময় অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। এসব কাজের ধারাবাহিকতায় বন্যা কবলিত এলাকায় কষ্টপীড়িত পানিবন্দি মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের এসব মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি