• ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

মাদক বিক্রেতা দীপু চাঁদপুর থেকে গ্রেপ্তার

risingsylhet.com
প্রকাশিত আগস্ট ৫, ২০২৩
মাদক বিক্রেতা দীপু চাঁদপুর থেকে গ্রেপ্তার

রাইজিংসিলেট- মাদক বিক্রেতা দীপু চাঁদপুর থেকে গ্রেপ্তার। চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র মাদকবিরোধী নিয়মিত অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিল, ১৮০ বোতল (ESkuf) মাদকদ্রব্যসহ মো. আতিকুর রহমান দীপু (৪২) নামে মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়। মাদক বিক্রেতা দীপু চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দক্ষিণ কল্যান্দি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে সে নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুব আইল কাঠেরপুল এলাকায় বসবাস করেন।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, শুক্রবার রাতে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশে এবং গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চাঁদখার বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ওই এলাকার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কের পাশে অহিদ গাজী মার্কেটের সামনে একটি মাইক্রোবাস জব্দ করা হয়। মাইক্রোবাসটি তল্লাশি করে ৫০০ বোতল ফেন্সিডিল, ১৮০ বোতল (ESkuf) মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক বিক্রেতা মো. আতিকুর রহমান দীপুকে গ্রেপ্তার করা হয়।

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক চৌধুরী জানান, আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আজই আদালতে সোপর্দ করা হবে। মাদকের বিরুদ্ধে জেলা ডিবি পুলিশের এ অভিযান অব্যহত থাকবে।

১৫ বার পড়া হয়েছে।