raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মিলাদ মাহফিল শেষে শিরণি বিতরণকে কেন্দ্র করে দু’দল ছাত্রের মধ্যে সংঘর্ষ

rising sylhet
rising sylhet
মার্চ ১৬, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

যোগেন্দ্র কিশোর এন্ড হরেন্দ্র কিশোর হাইস্কুল এন্ড কলেজে বার্ষিক মিলাদ মাহফিল শেষে শিরণি বিতরণকে কেন্দ্র করে দু’দল ছাত্রের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয়পক্ষ শায়েস্তানগর তেমুনিয়া পয়েন্টে অবস্থান নিয়ে ইটপাটকেল ছুড়াছুড়ি করে। এতে পথচারীসহ অন্তত ১৫ জন আহত হয়।

আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন করা হয় যোগেন্দ্র কিশোর এন্ড হরেন্দ্র কিশোর হাইস্কুল এন্ড কলেজের পক্ষ থেকে। এসময় সংবর্ধনা অনুষ্ঠান ও মিলাদ মাহফিল শেষে শিরণি বিতরণকে কেন্দ্র করে শায়েস্তানগর এলাকার বাসিন্দা ও স্কুলের প্রাক্তণ ছাত্র রাহাত, মিনহাজ, বেলালের সাথে বাকবিতণ্ডা শুরু হয় একই স্কুলের বর্তমান ছাত্র ও শহরের মোহনপুর এলাকার বাসিন্দা আরমান, শিবলু ও সৌরভের। বাকবিতন্ডার এক পর্যায়ে তারা স্কুলের ভেতরেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে শায়েস্তানগর ও মোহনপুর এলাকার যুকবরাও লাটিসোটা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পথচারীসহ অন্তত ১৫ জন আহত হয়।

খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার খলিলুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সহকারী পুলিশ সুপার খলিলুর রহমান জানান, স্কুলে শিরণি বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

৫০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।