মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
মুক্তিযোদ্ধারা আমাদের সূর্যসন্তান-শাহনওয়াজ মিলাদ

মুক্তিযোদ্ধারা আমাদের সূর্যসন্তান-শাহনওয়াজ মিলাদ

মুক্তিযোদ্ধারা আমাদের সূর্যসন্তান বলে জানিয়েছেন,হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ । আমাদের দেশের আলো বাতাস সবাই উপভোগ করছে। মুক্তিযুদ্ধ বিরোধিতা করা রাজাকার ও তাদের পরিবার এদেশের সব কিছু উপভোগ করছে। বঙ্গবন্ধু রাজাকারদের ক্ষমা করেন নাই।

আওয়ামী লীগের সরকারের আমলে রাজাকারদের বিচার হচ্ছে।মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

রবিবার (২৬ মার্চ) বেলা ১২টায় নবীগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ সংবর্ধনা ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানের শারীয়ারের সভাপতিত্বে ও উপজেলা পল্লী জীবিকায়ন প্রকল্প (পজীপ) কর্মকর্তা শাকিল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন- হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন- নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ, বীরপ্রতীক ও সাবেক কমান্ডার, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড নবীগঞ্জ নুর উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা জালাল সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা, সাবেক চেয়ারম্যান নবীগঞ্জ ৮নং সদর আ. রউফ, সহকারি কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান কাজল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, মোস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।

এ সময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগর সভাপতি ইকবাল আহমেদ বেলাল, নবীগঞ্জ উপজেলা যুবলীগ নেতা দিপন ধর এবং বিভিন্ন ইউনিটের বীর মুক্তিযোদ্ধাগণ, মুক্তিযোদ্ধা পরিবারে সন্তানরা এবং উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সামাজিক নেতৃবৃন্দ।

২১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo