রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

News Headline :
জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নি হ ত নিহা পায়ুপথে ছয় ইঞ্চি ডাব,অস্ত্রোপচারে ওই ডাব অপসারণ রাজনগরে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটা বাসা বাড়ি পুড়ে ছাই পর্যটনকেন্দ্রগুলোতে ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে বিএনপি তথাকথিত গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে-সেতুমন্ত্রী জাফলংয়ে নারী ইভটিজিংয়ের শিকার এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দুই কিশোরকে মুচলেকা যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের যুবক নি হ ত বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নি হ ত শরণার্থী ও অভিবাসন বিষয়ক নতুন নীতির প্রস্তাব পাস
মুন্সিবাজার বনিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন শেষ মুহূর্তে জমে উঠেছে

মুন্সিবাজার বনিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন শেষ মুহূর্তে জমে উঠেছে

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার রাজনগরের মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের মুন্সিবাজার বনিক বহুমুখী সমবায় সমিতি লিঃ (রেজিষ্ট্রেশন নং-২০/৮৮) এর ত্রিবার্ষিক নির্বাচন আগামী ১৬ই মার্চ বৃহস্পতিবার মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে, নির্বাচনকে কেন্দ্র করে বাজারে প্রচার প্রচারণায় শেষ মুহূর্তে এসে জমে উঠেছে নির্বাচন।পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে বাজার প্রার্থীগণ ভোটারদের দুয়ারে দুয়ারে ঘুরছেন সমর্থকদের সাথে নিয়ে।
এ নির্বাচনে সভাপতি, সহ সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও সদস্য পদে মোট ১৬ জন প্রার্থী নির্বাচিত হবেন। এতে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। যে পদ গুলোতে প্রার্থীগন নির্বাচনে অংশ গ্রহণ করছেন তা হলো সভাপতি পদে , মোঃ আশিক মিয়া, মলিক মিয়া ও বরকতুজ্জামান, সহ-সভাপতি পদে, মোঃখালেদ মিয়া, আহাদ হোসেন ও সেবুল আহমদ (ছোট ভাই) , সাধারণ সম্পাদক পদে, বদরুল হোসেন বাবলু, খালেদ হাসান ও সেলিম হাজারী, সহ-সাধারণ সম্পাদক পদে, রিয়াজুর রহমান সাহেল, আব্দুল আহাদ ডিপু, ও লুৎফুর রহমান, কোষাধ্যক্ষ পদে, মোঃ জুনেদ আহমদ ও রাজু দেব পান্না, সদস্য পদে, শাহ আফজাল আলী, মোঃ আব্দুল গফুর, মোঃ ইমন মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ রেজাউল করিম, শরিফ আহমদ, সেলিম আখন্দ, আকলিছুর রহমান, মোঃ খুশিদ মিয়া, মোঃ জুয়েল মিয়া, মোঃ রেজান মিয়া, শেখ আব্দুস ছালাম রয়েল সহ মোট ২৬ জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহণ করতেছেন। সকল প্রার্থী বিজয়ী হওয়ার জন্য প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাহমুদুর রহমান আইয়ুব ও আছকির মিয়া বলেন আমরা একটি অবাদ নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রস্তুত। নির্বাচন সুষ্ঠু করতে আমাদের সবরকম প্রস্তুুতি রয়েছে ।

৪১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo