মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
মোহাম্মদ আলী মাহমুদকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সংবর্ধনা

মোহাম্মদ আলী মাহমুদকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সংবর্ধনা

মোহাম্মদ আলী মাহমুদকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সংবর্ধনা

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক ও সিলেট কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ এর বদলি জনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) রাতে কোতোয়ালী থানায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, মোহাম্মদ আলী মাহমুদ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। বীর মুক্তিযোদ্ধারা এ দেশকে স্বাধীন করেছেন। আর তাদের সন্তানরা দেশকে বুকে ধারণ করে দেশের সেবায় কাজ করে যাচ্ছেন।

কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার মিজানুর রহমান এর সভাপতিত্বে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সভাপতি মনোজ কাপালি মিন্টু এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর ইউনিট ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, সন্তান কমান্ডের সহ সভাপতি ও টুরিস্ট পুলিশের সিলেট জেলার টিআই এস হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সহ সভাপতি মো. জাকারিয়া চৌধুরী জাকি, সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সন্তান কমান্ড জেলা শাখার সদস্য, যুব কমান্ডের সভাপতি সেলিম আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. এজাজ আহমদ সহ কোতোয়ালি থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

৫৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo