শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
যথাযোগ্য মর্যাদায় কালীগঞ্জে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে

যথাযোগ্য মর্যাদায় কালীগঞ্জে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে

যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন কালীগঞ্জ উপজেলা প্রশাসন। এদিনটি উপলক্ষ্যে আজ ২৬মার্চ রবিবার প্রত্যুয়ে ৩১বার তোপধব্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের শুভ সূচনা করা হয়। পরে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, স্বাধীনতা স্তম্ভে ও শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, কালীগঞ্জ থানা পুলিশ, সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আসসাদিকজামানের নেতৃত্বে উপজেলা প্রশাসন , কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমানের নেতৃত্বে কালীগঞ্জ থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এইচ এম আবুবকরে নেতৃত্বে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশের নেতৃত্বে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধাবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও উপজেলার কর্মরত বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ।

এছাড়াও সকালে উপজেলার সকল সরকারি-বেসরকারি ও স্বায়িত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয় ।

সকাল আটটায় কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসসাদিকজামানের সভাপতিত্বে এবং পিআইও কর্মকর্তা মনিরুল ইসলাম শোভনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা এবং সাদা পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি। পরবর্তীতে পুলিশ, আনসার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচ-কাওয়াজ, শিশু-কিশোরদের ডিসপ্লে প্রদর্শন করা হয় ।

বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপির উপস্থিতিতে উপজেলা চত্বরে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও শহীদ পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয়। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন (পলাশ), সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড: মাকসুদুর রহমান খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, গাজীপুর জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, কালীগঞ্জ পৌর মেয়র পৌর ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবীন হোসেন, মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ, আওয়ামীলীগ এবং সহযোগী অংগ সংগঠণের নেতৃবৃন্দ।

৩৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo