raising sylhet
ঢাকামঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাজ্যে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরূপ মন্তব্যের প্রতিবাদে যুক্তরাজ্য অবস্থানরত প্রবাসী

rising sylhet
rising sylhet
এপ্রিল ৪, ২০২৩ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশী’র উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে লন্ডনের আলতাব আলী পার্কে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উস্কানিমূলক কথা বলে বাংলাদেশের সাধারণ জনগনের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে। তার এ ধরনের বক্তব্যে প্রবাসী বাঙ্গালীরা অবিলম্বে
প্রত্যাহারের জন্য দাবি জানান ।

উক্ত প্রতিবাদ সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাসির আহমেদ শাহিন এর সভাপতিত্বে ও যুক্তরাজ্য যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশিকুর রহমান আশিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন ।

আরো উপস্থিত ছিলেন, জিয়াউর রহমান জিয়া, জাহাঙ্গীর আলম শিমু,আরিফ মাহমুদ,মুসলিম খান ,আরিফ আহমেদ ,সুহেদুল হাসান , মাহফুজ আহমেদ,মোস্তাফিজুর রহমান ফেরদৌস ,হারুনুর রশিদ ,আজহার ওয়াসিম ,রাসেল শাহরিয়ার ,আনোয়ারুল ইসলাম ,সেলিম সরদার শওকত,ইসসুফ আল আজাদ , শামসুল ইসলাম,মিফতা আহমেদ,নেছার মিয়া ,ইকবাল পাটয়ারি ,রুহুল ইসলাম,আশ্রাফুল আলম ,এমডি মামুন, আনুর মিয়া ,তালুকদার আসাদ ,আফিকুল মিয়া,শাহিন আহমেদ,মিজানুর মিয়া ,,কাজী এহসান হাবিব(ফুয়াদ),তরিকুল ইসলাম, রায়হান আহমদ, হাসান আহমদ, আব্দুল্লাহ আল জাবির, মাহমুদ আহমদ, সুহেদুল হাসান, নেছার মিয়া, মো: আব্দুল্লাহ আল মামুন,ইকবাল হোসাইন, সুহেল আহমদ, জুবায়ের আহমদ, সোহেল আহমদ, আল আমীন, সাবের আহমদ সহ প্রমুখ।

বক্তারা বলেন , বাংলাদেশের নীরিহ জনগণদের চাহিদা পূরণ করতে ব্যর্থ হয়েছে এ সরকার। ‍বাংলাদেশের প্রধানমন্ত্রী মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার সাধারণ জনগণকে সান্তনা দিচ্ছেন। প্রয়োজনে আপনি লন্ডনের এসে দোকানগুলোতে পরিদর্শন করে দেখে যান সবধরনের কাচামাল, ডিম, টমেটো স্বল্পমূল্যে পাওয়া যায় কি না
? এধরনের বিরূপ মন্তব্য থেকে বিরত রাখুন।

এখন জনগন অনেক সচেতন, জোর করে ক্ষমতায় ঠিকিয়ে রাখতে পারবেন না। বর্তমান আওয়ামী সরকার এদেশকে জিম্মি করে রেখেছে আমরা তাদের কাছ থেকে মুক্ত করে নিয়ে আসতে হবে। আমরা যারা যুক্তরাজ্যে বাঙ্গালী কমিউনিটি রয়েছি,বাংলাদেশের মানুষকে ভালোবাসি বাংলাদেশকে ভালোবাসি, বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে চাই, স্বাধীনতাকে রক্ষা করতে চাই আমরা সেই বাংলাদেশী প্রবাসী তীব্র প্রতিবাদ জানাই। শেখ হাসিনা আবুল তাবুল বলে একটা আলোচনার মধ্যে থাকতে চায় তার মাথা কাজ করে না।

সভাপতির বক্তব্যে নাসির আহমেদ শাহিন, অবৈধ আওয়ামী সরকারের নিশিরাতের ভোটডাকাত শেখ হাসিনার পাগল হয়ে গেছেন। বাংলাদেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে আজ সাধারণ জনগণের তাদের চাহিদা পূরণ করতে পারছে না।শেখ হাসিনা বলেছেন যুক্তরাজ্যে নাকি ১টি টমেটোর দাম তিন পাউন্ড, এখানে ডিম পাওয়া যায় না, যুক্তরাজ্যে নাকি মানুষ হিটার ব্যবহার করে না এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট কথাবার্তা বলছে। এজন্য আলতাব আলী পার্কে আমরা প্রবাসী বাঙ্গালীরা আজ প্রতিবাদ জানাতে সমবেত হয়েছি। আমরা ধিক্কার জানাই খুনি হাসিনাকে। ইনশাআল্লাহ তার এইসব কথাবার্তা শেষ হয়ে যাবে অচিরেই বাংলাদেশে আন্দোলন হবে এবং আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে সরানো হবে। বাংলাদেশের কোর্ট অর্ডার দিয়েছে সে ” রংহেডেক ” ।

এদেশে মানবাধিকার নেই,জনগণের জান-মালের নিরাপত্তা নেই, অবৈধভাবে নিশিরাতে ভোট ডাকাতি করে সরকার গঠন করে ক্ষমতায় ঠিকে থাকতে চায়। অচিরেই তা প্রতিহত করা হবে।

৫১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।