raising sylhet
ঢাকাশনিবার , ৬ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাজ্য সাধারণ নির্বাচনে বাংলাদেশ পর্যবেক্ষক মিশনে কুলাউড়ার সাহেদ।

rising sylhet
rising sylhet
জুলাই ৬, ২০২৪ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রফিকুল ইসলাম মামুন, কুলাউড়া (মৌলভীবাজার) থেকে: সম্প্রতি অনুষ্ঠিত যুক্তরাজ্য সাধারণ নির্বাচনে বাংলাদেশ পর্যবেক্ষক মিশনে কুলাউড়ার সাহেদ।

গত ৪ ঠা জুলাই অনুষ্ঠিত যুক্তরাজ্য সাধারণ নির্বাচনে আন্তর্জাতিক পর্যবেক্ষক হিসাবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মহাসচিব এবং বাংলাদেশ ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আবেদ আলী। অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের সদস্য কুলাউড়ার সাহেদ কালাম এবং বাংলাদেশ বংশদ্ভূত ব্রিটিশ বাংলাদেশী শেখ তাজ।

এই প্রথমবারের মত বাংলাদেশ থেকে কোনো সংগঠন যুক্তরাজ্য নির্বাচনে যুক্তরাজ্যের দ্যা ইলেক্ট্ররাল কমিশন এর অনুমোদন প্রাপ্ত পর্যবেক্ষক হিসাবে দায়িত্ব পালন করছে।
প্রফেসর আবেদের নেতৃত্বে সাহেদ কালাম এবং শেখ তাজ লন্ডনের বিভিন্ন পুলিং স্টেশন পর্যবেক্ষণ করেন এবং ভোটকেন্দ্রের পরিবেশ নিয়ে ভূয়সী প্রশংসা করেন। তারা খুব শিঘ্রই যুক্তরাজ্যস্ত বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে নির্বাচন পর্যবেক্ষণ প্রতিবেদন জমা দেবেন।

১৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।