raising sylhet
ঢাকাশনিবার , ২২ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্রে গু লি ছুড়ে তিনজন হ ত্যা আ হ ত ১০

rising sylhet
rising sylhet
জুন ২২, ২০২৪ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রে গুলি ছুড়ে তিনজন হত্যা আহত ১০।

যুক্তরাষ্ট্রের আরকানসাস অঙ্গরাজ্যে একটি সুপারমার্কেটে এক বন্দুকধারী নির্বিচারে গুলি চালিয়ে তিনজনকে হত্যা করে ।এই ঘটনায় আহত হয়েছে দুই পুলিশ সদস্যসহ আরও অন্তত ১০ জন।

আহত ব্যক্তিদের মধ্যে দুই পুলিশ সদস্যও রয়েছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায় সুপার স্টোরটির পার্কং লটে এক ব্যক্তি পুলিশ সদস্যদের লক্ষ্য করে শর্টগান থেকে গুলি ছুড়ছেন।

বন্দুকধারী ব্যক্তির নাম ট্র্যাভিস ইউজিন পোসি। তার বয়স ৪৪ বছর, তিনি আরকানসাসের নিউ এডিনবার্গের বাসিন্দা। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, অঙ্গরাজ্যটির লিটল রক এলাকা থেকে প্রায় ১১২ কিলোমিটার দক্ষিণে ফোর্ডসি শহরের ম্যাড বুচার গ্রোসারিতে স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। পুলিশের সঙ্গে গোলাগুলিতে সন্দেহভাজন ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের সকলেই শঙ্কা মুক্ত। খবর সিবিএস নিউজ

গত মাসে যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরে একটি ব্লক পার্টিতে বন্দুকধারীর হামলায় কমপক্ষে দুজন নিহত হয়।

৩৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।