যুবনেতা আলমের সুস্থতা কামনায় জেলা-মহানগর যুবদলের মিলাদ ও দোয়া মাহফিল

জুন ২৯ ২০২২, ২১:৪০

সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আলী আহমেদ আলমের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জুন) বাদ আসর জিন্দাবাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ আলমের আশু রোগমুক্তি ও সুস্থতার জন্য মহান প্রতি পালক আল্লাহ রহমত কামনা করা হয়। যুবনেতা আলম বর্তমানে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ২৩ জুন ২০২২ তাহার ওপেন হার্ট সার্জারি সফল ভাবে সম্পুর্ণ হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে যুবনেতা আলমের সুস্থতার পাশাপাশি বেগম খালেদা জিয়ার রোগমুক্তির এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানেরও রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয় এবং শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর রোহের মাগফিতার কামনা করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের ভারপাপ্ত আহবায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, সিলেট মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট মহানগর যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, সিলেট জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য বৃন্দ সহ জেলা যুবদলের বিভিন্ন উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ এবং মহানগর যুবদলের বিভিন্ন ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।