raising sylhet
ঢাকাশুক্রবার , ২৪ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রমজানের প্রথমদিনে ইফতার কেনাকাটায় ব্যস্ততা লক্ষ্য করা গেছে সিলেট নগরবাসীর মধ্যে

rising sylhet
rising sylhet
মার্চ ২৪, ২০২৩ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ফিরে এল মাহে রমজান। আজ রমজানের প্রথমদিনে ইফতার কেনাকাটায় ব্যস্ততা লক্ষ্য করা গেছে সিলেট নগরবাসীর মধ্যে। শুক্রবার (২৪ মার্চ) আসরের নামাজ শেষে জমে উঠেছে ইফতার বাজার। নগরীর প্রধান প্রধান দোকান থেকে শুরু করে পাড়া-মহল্লার মোড়গুলোতে ইফতার বিক্রির পসরা দেখা গেছে। পসরায় ছিল জিলাপি, বেগুনি, ছোলা, খেজুর, বুন্দিয়া, মুড়ি ইত্যাদি। তবে গত কয়েক বছরের তুলনায় এবছর ইফতার সামগ্রীর দাম একটু বেশি বলছেন ক্রেতারা।

আর বিক্রেতারা বলছেন- ইফতার সাধারণত ভাজা-পোড়ার মধ্যেই বেশি। আর তাতে তেল বেশি ব্যবহার হয়। বাজারে তেলসহ সব জিনিসের দাম বেড়েছে। তাই বেশি দামে কিনতে হচ্ছে ইফতারের উপকরণ; আবার তৈরি শেষে বেশি দামে বিক্রি করতে হচ্ছে।

বরাবরের মতো এবারেও রমজানের শুরু থেকেই হোটেল, রেস্তোরাঁ, ফুটপাতের খাবারের দোকানগুলো দিনের বেলায় ছিল পর্দা ফেলা অবস্থায়। বিকেল থেকেই বদলে যেতে থাকে দৃশ্যপট। খাবারের দোকানের সামনে, ফুটপাতে, পাড়া-মহল্লার মোড়ে টেবিল সাজিয়ে বসে যায় ইফতারের পসরা। কোনো কোনো দোকানে টাঙানো হয়েছে ‘খোশ আমদেদ মাহে রমজান’ লেখা ব্যানার।

৩৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।