raising sylhet
ঢাকাসোমবার , ১০ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রাজপথে থেকেই আওয়ামীলীগের ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে : মিজান চৌধুরী

rising sylhet
rising sylhet
এপ্রিল ১০, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার আসনে বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে বিএনপি অঙ্গীকারবদ্ধ এবং যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে সর্বদা প্রস্তুত। তাই, রাজপথে থেকেই বিএনপি সব ষড়যন্ত্রের জবাব দেবে। তিনি আরো বলেন, পুলিশের ভয় বিএনপিকে দেখিয়ে লাভ নাই। দীর্ঘ আন্দোলন, লড়াই-সংগ্রামের মাধ্যমে বিএনপি এ অবস্থানে এসেছে। বিএনপি জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন। ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে আওয়ামীলীগ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা গণধিকৃত দলে পরিণত হয়েছে।
তিনি (১০ মার্চ) সোমবার দুপুর ২টায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে জাউয়াবাজার ইউনিয়ন বিএনপি কর্তৃক আয়োজিত অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জাউয়া বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সাগরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, আবু হুরায়রা সুরত, সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, সহ-সাহিত্য প্রকাশনা সম্পাদক গোলাম হোসেন শাকিল, ছাতক উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আলা উদ্দিন, সদস্য আতিকুর রহমান আতিক, কয়েছ আহমদ, সিংচাপ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সায়েম আহমদ, জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য মারুফ এলাহী সোহেল, জসিম উদ্দিন, ছাতক উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মানিক মিয়া, জামাল হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী নেতা সুলেমান আহমদ, বিএনপি নেতা আনোয়ার খান, রশিদ আহমদ, সায়াদুর রহমান, আলী হোসেন, সামসুদ্দিন, সোনা মিয়া, কালাম উল্যা, অলিউর রহমান আলেক, কয়েছ আহম, রফিক, সুজন মিয়া, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, হীরা মিয়া, সাইফুর রহমান, শামীম আহমদ, সাজ্জাদুর রহমান, কাজিল হক, মাসুম আহমদ, ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আলা উদ্দিন, ছাত্রদল নেতা আব্দুস সামাদ, জুনেদ আহমদ, মিনার আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

৫৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।