raising sylhet
ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রাতে ওয়ারেন্টভুক্ত এক নারী গ্রে ফ তা র দিনে জামিন

rising sylhet
rising sylhet
জুন ৯, ২০২৪ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জ আদালতে একটি মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি রেহেনা বেগমকে গ্রেফতার করেছে ছাতক থানা পুলিশ। গত শনিবার রাতে উপজেলার চরমহল্লা ইউনিয়নের চরবাড়ুকা গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। সে ওই গ্রামের মৃত নজরুল ইসলামের স্ত্রী।

জানা যায়, উপজেলার চরবাড়ুকা গ্রামের আরজক আলী বাদি হয়ে গেল ২১ এপ্রিল সুনামগঞ্জ আদালতে একই গ্রামের মৃত নজরুল ইসলামের স্ত্রী রেহেনা বেগম ও তার সহযোগী দেলোয়ার হোসেনের বিরুদ্ধে একটি মামলা (নং ৫৫/২৪) দায়ের করেন। এক পর্যায়ে আদালত আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানা জারি করেন। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে থানা পুলিশের উপ-পরিদর্শক আবদুস সাত্তার অভিযান করে ওই নারীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এদিকে রোববার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়। পরে আদালতের কাছে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত ওই নারীর জামিন মঞ্জুর করেছেন বলে সূত্রে জানা গেছে।

২৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।