রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী ও ঔষধ বিতরণ

মে ৩১ ২০২২, ১৬:৫৮

রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির উদ্যোগে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়েছে। (৩১ মে) মঙ্গলবার দুপুর ১২টায় কানাইঘাট উপজেলার বন্যার্ত অসহায় ২শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণকালে বক্তারা বলেন, বিশ্বের অন্যতম বৃহত্তম সংগঠন রোটারি ইন্টারন্যাশনাল এর রোটারিয়ানরা যে কোন দূর্যোগ মূহুর্ত সময়ে বিশ্বের যে কোনো দেশে নিজেদের অর্থ, শ্রম দিয়ে অসহায় দূর্গত মানুষের পাশে দাড়িয়েছেন। যার ধারাবাহিকতায় সিলেটে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়িয়েছে রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটি। এভাবে সকল রাজনৈতিক, সামাজিক. স্বেচ্ছাসেবী সংগঠন ও বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় মানুষের দুঃখ কষ্ট লাঘব হবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাব সভাপতি ও রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, রোটারি ৩২৮২ বাংলাদেশের এসিস্ট্যান্ট গভর্নর পিপি রোটারিয়ান কবিরুল ইসলাম, পিপি রোটানিয়ান আব্দুর রশিদ, প্রেসিডেন্ট ইলেক্ট তোফাজ্জল হোসেন, প্রেসিডেন্ট নমিনি আলমগীর হোসেন, সাবেক মেম্বার জাহাঙ্গীর শামীম কামরুল প্রমুখ। বিজ্ঞপ্তি