রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর আয়োজনে দরিদ্র কারিগরী প্রশিক্ষণার্থীদের মাঝে টুলস বিতরণ

মে ২১ ২০২২, ১৭:০৯

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর আয়োজনে রোটারীয়ান পিপি ইঞ্জিনিয়ার রুহুল আলম আরএফএসএম এর পরিবারের সদস্যদের সহযোগিতায় আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সমাজের দরিদ্র কারিগরী প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে বিভিন্ন প্রকার যন্ত্রপাতি ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

শুক্রবার ২০ মে,২০২২ খ্রীঃ সকাল ১১টায় সিলেট নগরীর আলমপুর এ সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এই যন্ত্রপাতি ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক শ্যামল সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক ও লেখক অধ্যাপক নুরুজ্জামান মনি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ওয়ালীউল্লা মোল্লা। প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন রোটারীয়ান পিপি ইঞ্জিনিয়ার রুহুল আলম আরএফএসএম এর পরিবারের সদস্যদের সহযোগিতায় আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আজকে সমাজের দরিদ্র কারিগরি প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে যে যন্ত্রপাতি ও সেলাই মেশিন তুলে দেওয়া হয়েছে তা একটি মহতি উদ্যোগ। দরিদ্র কারিগরি প্রশিক্ষণার্থীরা প্রশিক্ষণ শেষে এই মূল্যবান যন্ত্রপাতি ও সেলাই মেশিন দিয়ে তারা তাদের জীবনমান উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে। তারা পরিবার পরিজন নিয়ে স্বাচ্ছন্দ্যে জীবন-যাপন করতে পারবেন। সমাজের বিত্তবানদের রোটারী ও রোটারী পরিবারের মতো সমাজ বিনির্মানে এগিয়ে আসার আহবান জানান।

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটাঃ মোহাম্মদ শামসুদ্দীন পিএইচএফ এর সভাপতিত্বে ও রোটাঃ আইপিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ওয়ালীউল্লা মোল্লা। এছাড়া আরও বক্তব্য রাখেন লেঃ গভর্নর রোটাঃ পিপি মোঃ হুমায়ুন ইসলাম কামাল আরএফএসএম, এসাইন এসিস্ট্যান্ট গর্ভনর রোটাঃ পিপি এম এ রহিম আরএফএসএম, রোটাঃ পিপি আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ পিপি সাব্বির আহমেদ আরএফএসএম, রোটাঃ পিপি রুহুল আলম আরএফএসএম, রোটাঃ পিপি ড. এম শহিদুল ইসলাম এড. পিএইচএফ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ক্লাব সদস্য রোটাঃ ইমদাদ হোসেন আরএফএসএম, রোটাঃ শিশির সরকার প্রমুখ।