লামাবাজারে দুধসাগর প্রিমিয়াম এর শুভ উদ্বোধন

জুন ০৫ ২০২২, ১৯:৪৫

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব। ক্রেতাদের সাথে সুন্দর ও ভাল আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম প্রচারের মাধ্যমে ক্রেতা বৃদ্ধি পায়। আমাদের সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে। তবেই সফল হওয়া সম্ভব। জনগণ যাতে ব্যবসার মাধ্যমে সত্যিকারের সেবা পায় সেই ব্যাপারে সচেতন হতে হবে। পাশাপাশি ক্রেতারা যাতে কোনো ধরনের প্রতারণার শিকার না হয়, সে ব্যাপারেও সজাগ থাকা প্রয়োজন। ব্যবসা-বাণিজ্যে সকল প্রকার অশুভ শক্তিকে শক্ত ও দৃঢ়ভাবে প্রতিহত করার মানসিকতা রাখতে হবে।

(৫ জুন) রোববার বিকেলে নগরীর লামাবাজার পয়েন্টে নতুন সাজে, নতুন আঙ্গিকে সেরা স্বাদের দুগ্ধজাত পণ্য নিয়ে দুধসাগর প্রিমিয়াম এর শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদ আহমদ, সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তর পরিচালক ড. মোহাম্মদ জাকির হোসেন, সিলেট জেলা প্রাণিসম্পদ দপ্তর ডিএলও ডাঃ মোঃ রুস্তম আলী, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন সাবুল, দুধসাগর প্রিমিয়াম এর পরিচালক এজাজ আহমেদ, আব্দুল্লাহ জাহেদ, আব্দুল মতিন রুমান ও নাসিম আহমেদ হামীম প্রমুখ। বিজ্ঞপ্তি