লায়েক টিটোর নেতৃত্বে সিলেট সদর কমিটির শপথ সম্পন্ন

জুন ০৮ ২০২২, ১৯:২৩

সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার পূর্ণাঙ্গ কমিটির (২০২২-২০২৪) শপথ ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত (৬ জুন) সোমবার রাতে জ্যাকসন হাইটসের ইত্যাদি রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত কার্যকরি কমিটির সভাপতি আব্দুল মালেক খান (লায়েক) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আর.সি টিটোর পরিচালনায় অনুষ্ঠানের প্রথম পর্বে পূর্ণাঙ্গ কমিটির ১৬ জন সদস্য সংগঠনের সভাপতির মাধ্যমে শপথনামা পাঠ করেন। বিপুল সংখ্যক প্রবাসী সদরবাসীর করতালির মাধ্যমে নতুন কমিটিকে অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগঠনের ভবিষ্যত কর্মপন্থা, বনভোজন, অভিষেক নিয়ে বৈঠকে উপস্থিত সদরের মুরব্বীয়ান, সাবেক নেতৃবৃন্দ, উপদেষ্টা, ট্রাস্টিসহ বর্তমান নবগঠিত কমিটির সদস্যবৃন্দ একটি প্রানবন্ত ও গঠনমুলক আলোচনায় অংশ নেন।

সভায় বক্তারা গনসংযোগ এবং সংগঠনের বার্ষিক বনভোজন আয়োজনে সঠিক পদক্ষেপ ও পরিকল্পনার উপর গুরুত্বারোপ করেন। প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন বাঁধা বিপত্তি অতিক্রম করে সকল ষড়যন্ত্র জয় করে সংগঠনের কার্যক্রম অতীতের মতন ভবিষ্যতেও নবগঠিত কমিটির নেতৃত্বে অক্ষুন্ন থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। ইতিমধ্যেই নবগঠিত কমিটির নেতৃত্বে সিলেটে বন্যার্তদের সাহায্যার্তে ত্রান বিতরণ করা হয়েছে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক ট্রাস্টি কল্লোল আহমদ, সাবেক উপদেষ্টা হাজী এনাম, সাবেক সভাপতি ইয়ামিন রশিদ, সাবেক সভাপতি মোঃ মাহবুব, সাহাবুদ্দীন, মামুন আহমদ, সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দীন কামরান, সাবেক সহ-সভাপতি দিলদার হোসেন, নির্বাচিত প্রথম সাধারণ সম্পাদক বিজয় ব্রম্ম রকি, সাবেক সহ-সম্পাদক আহসান চৌধুরী, নবগঠিত কমিটির সহ-সভাপতি জয়ন্ত কুমার চক্রবর্তী, শরিফুল খালিসদার, সহ-সম্পাদক সামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল হাফিজ আবদার, দপ্তর সম্পাদক অপু সিং, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শামিম আহমদ সাহার, আইন ও আন্তর্জাতিক সম্পাদক মীর্জা রাজিব আহমদ, মহিলা সম্পাদিকা ফাহমিদা শাম্মা, সদস্য মওদুদ পাশা, হারুন রশিদ মামুন, ফজল আহমদ নাহিদ, সদরের মুরব্বীয়ান শাহিন আহমদ খান, মুজাফ্ফর আহমদ, নিযাম আহমদ, রিয়াজী, ফক্কু চৌধুরী, আলি হাসান আরিফ খোকন, শাকিল আবু নোমান, ধ্রুবো রায়, কাজল ভট্টাচার্য, নুরুর রহমান খসরু, ফয়েজ চৌধুরী, মাহবুবুর রহমান, ফখরুল চৌধুরী, তানভির চৌধুরী, ফাইযুন্নুর চৌধুরী, শিপু জামান, আব্দুল ওয়াহিদ, মাজহারুল ইসলাম জনি প্রমুখ।

সংগঠনের সভাপতি আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে এবং নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি  ঘোষনা করেন। বিজ্ঞপ্তি