শরীরে আগের মতো জোর নেই, জানালেন অনুষ্কা

মে ১৫ ২০২২, ১১:২৭

বিনোদন ডেস্ক: ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল শাহরুখ, অনুষ্কা, ক্যাটরিনা অভিনীত সিনেমা ‘জিরো’। এরপর থেকেই বলিউডের পর্দা থেকে পুরোপুরি গায়েব অনুষ্কা শর্মা। চার বছর ধরে নায়িকাকে সিলভার স্ক্রিনে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা।

গত কয়েক বছরে পুরোদস্তুর পালটে গেছে অনুষ্কার জীবন। এখন তিনি শুধু নায়িকা নন, একজন দায়িত্বশীল মা। ভামিকার জন্ম দেওয়ার পর অভিনয়ের জগতে ফিরে যথেষ্ট ভয়ে রয়েছেন অভিনেত্রী। চার বছরের বিরতির পর ‘চাকদহ এক্সপ্রেস’-এর সঙ্গে কামব্যা করছেন অনুষ্কা।

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিক হতে চলেছে এই ছবি। আপতত ক্রিকেট প্র্যাকটিসে ডুবে রয়েছেন অনুষ্কা। তবে সম্প্রতি নায়িকা ফাঁস করলেন নিজের শারীরিক সক্ষমতা নিয়ে যথেষ্ট চিন্তিত ছিলেন তিনি নিজে।

অনুষ্কা বলেন, ‘আমি শুরু থেকেই চাকদহ এক্সপ্রেসের সঙ্গে যুক্ত। আরও আগে এটা করবার কথা ছিল, কিন্তু তারপর অতিমারী শুরু হল আর আমিও সেইসময় অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। যখন দ্বিতীয় দফায় এই ছবিটা নিয়ে কাজ শুরু করলাম আমি সত্যি নার্ভাস ছিলাম। আমার সবে একটা বাচ্চা হয়েছে, আমি এখন আর আগের মতো শক্তিশালী নই। ১৮ মাস ধরে কোনোরকম ট্রেনিং করিনি। আমার সত্যি সেই শারীরিক শক্তিটা নেই- যা আগে ছিল, আগের পরিস্থিতি হলে আমি জিমে নিজেকে আরও বেশি করে পুস করতাম, সেটা এখন সম্ভব নয়’।

অনুুষ্কা আরও জানিয়েছে, মা হওয়ার পর এই প্রজেক্টের সঙ্গে যুক্ত থাকবেন কি-না সেই ব্যাপারেও তার মনে প্রশ্ন জেগেছিল। তবে অন্তরের ডাক শুনেই তিনি এই কাজটা নিয়ে এগিয়েছেন। অভিনেত্রীর কথায়, এইরকম কনটেন্টের অংশ হতেই চান তিনি।

প্রসিত রায় পরিচালিত ‘চাকদাহ এক্সপ্রেস’ সরাসরি মুক্তি পাবে নেটফ্লিক্সে। আগামী বছরের ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

 

 

রাইজিংসিলেট / আল-আমিন