raising sylhet
ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খানের নায়িকা হচ্ছেন নাবিলা

rising sylhet
rising sylhet
মার্চ ১২, ২০২৪ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

সোমবার (১১ মার্চ) জানা যায়, শাকিব খানের নায়িকা হচ্ছেন নাবিলা।

আলোচিত ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন মাসুমা রহমান নাবিলা। সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পাওয়ার চার বছর পর ‘১৯৭৫ অ্যান আনটোল্ড স্টোরি’তে দেখা যায় তাকে ।

শুধু নাবিলাই নয়, সিনেমাটিতে দেখা যাবে কলকাতার মিমি চক্রবর্তীকেও। যারা দুজনেই শাকিব খানের বিপরীতে প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন।

রায়হান রাফির পরিচালনায় সিনেমাটির প্রযোজনা করছে এসভিএফ, আলফা আই ও চরকি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই বিষয়টি ঘোষণা দেওয়া হয়।

কিন্তু এবার জানা গেল, এটি হতে যাচ্ছে নাবিলা অভিনীত চতুর্থ সিনেমা। ইতোমধ্যেই অনেকটা গোপনে তৃতীয় সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে ‘বনলতা সেন’ নামের সেই সিনেমার শুটিং পরবর্তী কাজ চলমান।

উপস্থাপনা দিয়ে নাবিলার শোবিজে কাজ শুরু হয়। টেলিভিশন নাটকেও কাজ করেছেন তিনি। এরপর কাজ করেছেন সিনেমায়। চার বছরের ব্যবধানে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে।
২০২১-২২ সালের সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটি এটি। যা নির্মাণ করছেন পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল। তিনি এর আগে ‘ঊনপঞ্চাশ বাতাস’ নামের একটি সিনেমা নির্মাণ করে আলোচনায় আসেন।

৭৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।