raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শাবিপ্রবি চতুর্থ সমাবর্তন উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন রাষ্ট্রপতি

rising sylhet
rising sylhet
জুলাই ৪, ২০২৪ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

আগামী জানুয়ারিতে অনুষ্ঠিত হবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চতুর্থ সমাবর্তন । এতে উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. সাহাবুদ্দিন।

এরআগে শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের নেতৃত্বে বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করে শাবিপ্রবির প্রতিনিধি দল। এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে বঙ্গভবনে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলকে সমাবর্তনের অনুমতি ও উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন রাষ্ট্রপতি।

সাক্ষাতকালে শাবিপ্রবির শিক্ষা, গবেষণা, অবকাঠামো, বিশ্ববিদ্যালয়ের সংকট-সম্ভাবনাসহ সার্বিক বিষয়ে বিস্তারিত তুলে ধরেন উপাচার্য।

সমাবর্তন নিয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমরা নিশ্চিত করতে চাই যে শিক্ষার্থীরা সফলভাবে ডিগ্রি নিয়ে তাদের কর্মক্ষেত্রে প্রবেশ করুক। আমরা আমাদের শিক্ষার্থীদের একাডেমিক এবং পেশাগতভাবে সফল হওয়ার জন্য প্রয়োজনীয় শিক্ষা, সহায়তা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তারই ধারাবাহিকতা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয় আয়োজন করতে যাচ্ছে চতুর্থ সমাবর্তন। সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী ই-সাইন সার্টিফিকেট পাবে।

২১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।