শাহজাহান সেলিম বুলবুলকে মিশিগান বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

আগস্ট ০২ ২০২২, ১৭:৪৩

যুক্তরাষ্ট্রে সফররত কানাইঘাট প্রেসক্লাব এর সভাপতি ও এশিয়ান টেলিভিশন সিলেট প্রতিনিধি শাহজাহান সেলিম বুলবুলকে মিশিগান বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমাবার (১ আগস্ট) স্থানীয় সময় রাত ৯টায় হ্যামট্রামেক সিটির একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে শাহজাহান সেলিম বুলবুলকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন মিশিগান বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। এসময় মিশিগান বাংলা প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাহজাহান সেলিম বুলবুল মিশিগান বাংলা প্রেসক্লাব এর সংবর্ধনায় মুগ্ধ হয়ে তিনি প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান।

মিশিগান বাংলা প্রেসক্লাব সভাপতি সৈয়দ শাহেদুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাব সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এনটিভি প্রতিনিধি সেলিম আহমদ, আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, জনকন্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন, বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান, ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল, প্রথম আলো’র সৈয়দ আসাদুজ্জামান সুহান, মানবকন্ঠের সাহেল আহমেদ, জালালাবাদের সুলায়মান আল মাহমুদ, টিভিএনের মাহফুজুর রহমান শাহীন ও মুজিবুর রহমান শাহীন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুল বলেন, প্রবাসে থেকেও বাংলাদেশীরা নিজ মাতৃভুমি ও স্বজনদের সদা স্মরণে রাখেন। প্রবাসী ভাইদের রেমিটেন্সে দেশের অর্থনীতির চাকা সচল হয়। প্রবাসীরা আমাদের অহংকার ও গৌরবের অন্যতম শক্তিশালী অংশীদার। দেশের যে কোন দুর্যোগে প্রবাসী ভাইবোনেরা আমাদের জন্য তাদের সামর্থ্যের সবটুকু উজাড় করে সহযোগিতার হাত প্রসারিত করেন। প্রবাসীদের এই ভালবাসা চিরকাল অটুট থাকুক এই প্রত্যাশা করি। মিশিগান বাংলা প্রেসক্লাবের সাংবাদিকদের ভ্রাতৃত্বের বন্ধন আরো সুদৃঢ় হোক এবং স্থানীয় বাংলাদেশী কমিউনিটির সুযোগ সুবিধা নিশ্চিত ও মৌলিক অধিকার প্রতিষ্ঠায় প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি। এমন আয়োজনের জন্য সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান তিনি। বিজ্ঞপ্তি