raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শাহপরাণ ব্রিজ ও বটেশ্বর এলাকা থেকে দেড় কোটি টাকার চোরাই চিনি জব্দ, ৭ জন আ ট ক

rising sylhet
rising sylhet
জুলাই ১১, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার (১১ জুলাই) ভোর সাড়ে ৪টা থেকে ৫টার মধ্যে শাহপরাণ ব্রিজ ও বটেশ্বর এলাকা থেকে সিলেট গোয়েন্দা (ডিবি) ও তদন্তকেন্দ্র পুলিশের অভিযানে ৭টি ট্রাকভর্তি ১ লাখ ১৯ হাজার ৬ শ কেজি ভারতীয় চোরাই জব্দ করা হয়েছে। যার মূল্য ১ কোটি ৪৩ লাখ ৫২ হাজার টাকা।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার তাহিয়াত আহমদ চৌধুরী।

তিনি বলেন- গোপন সূত্রে খবর পেয়ে ডিবি’র একটি টিম ভোর সাড়ে ৪টার দিকে শাহপরাণ থানাধীন সুরমা বাইপাস দিয়ে আসা ৭টি ট্রাক শাহপরাণ ব্রিজ এলাকা থেকে আটক করে। এসময় বহরের পেছনের একটি পেছন থেকে পালিয়ে যেতে চেষ্টা করে। সঙ্গে সঙ্গে শাহপরাণ থানাপুলিশকে অবগত করলে শাহপরাণ (রহ.) মাজার তদন্তকেন্দ্রের পুলিশের সহায়তায় আমরা মাজার এলাকা থেকে সেই ট্রাক আটক করি। এই ৭টি ট্রাক থেকে ১ লাখ ১৯ হাজার ৬ শ কেজি ভারতীয় চোরাই জব্দ করা হয়েছে। ১২০ টাকা করে যার মূল্য ১ কোটি ৪৩ লাখ ৫২ হাজার টাকা।

এসময় ৭ জনকে আটক করা হয়। তারা হলেন- পাবনা জেলার সুজানগর থানার আন্দরকুটা গ্রামের মৃত রহিম প্রমানিকের ছেলে মো. হাফিজুর রহমান (২৭), পাবনা সদর থানার নাজিরপুর (কাজিপাড়া) গ্রামের বাদল প্রামানিকের ছেলে মো. রফিক হোসেন (৩২), একই গ্রামের মো. সিরাজ সিরাইয়ের ছেলে মো. হাফিজুর রহমান (২৮), রাজশাহী জেলার চারঘাট থানার খরের বাড়ি গ্রামের মো. আত্তার আলীর ছেলে মো. শিমুল হক (২৯), নাটোর জেলার সদর থানার মো. রমজান আলীর ছেলে মো. আরিফুল ইসলাম (২৫), পাবনা সদর থানার জালালপুর গ্রামের আব্দুস ছাত্তার বিশ্বাসের ছেলে সাইফুল ইসলাম (৩২) ও একই থানার বাবুল চারা গ্রামের জাহান শেখের ছেলে শাকিল শেখ (২০)।

অভিযানের পর আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

২৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।