raising sylhet
ঢাকামঙ্গলবার , ২১ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শাহী ঈদগাহ মাইক্রোবাস স্ট্যান্ডে শ্রমিকদের দুপক্ষে উত্তেজনা,নেতাকে ছুরিকাঘাত

rising sylhet
rising sylhet
মার্চ ২১, ২০২৩ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নগরীর শাহী ঈদগাহ মাইক্রোবাস স্ট্যান্ডে শ্রমিকদের দুপক্ষে উত্তেজনার জের ধরে এক নেতাকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ নিয়ে বর্তমানে সেখানে উত্তেজনা বিরাজ করছে। তবে পুলিশ সেখানে উপস্থিত রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আসন্ন রমজান উপলক্ষে শাহী ঈদগাহ মাইক্রোবাস স্ট্যান্ডে পরিবহন শ্রমিকরা নিজেদের মধ্যে চাঁদা তুলে মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে একটি গরু কিনে নিয়ে আসেন জবাই করার জন্য। এসময় একটি বিষয় নিয়ে স্ট্যান্ডের রিপন ও আলমগীর নামের দুই শ্রমিকের মাঝে বাক-বিতন্ডা শুরু হয়। একপর্যায়ে আলমগীর ফোন করে বহিরাগত ১৫-২০ জনকে নিয়ে এসে রিপনের উপর হামলার চেষ্টা করেন। এসময় বিরোধ মেটাতে সেখানে উপস্থিত থাকা শাহী ঈদগাহ মাইক্রোবাস স্ট্যান্ডে সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনকে (৩৮) আলমগীরের লোকেরা ছুরিকাঘাত করেন। এছাড়াও দুপক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এবং একটি কার ভাঙচুর করা হয়।

খবর পেয়ে আম্বরখানা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং আহত আনোয়াকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এস.আই মফিজ উদ্দিন জানান- পুলিশ ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা আর যাতে না ঘটে সেদিকে নজর রাখছছে পুলিশ। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তাদের দুপক্ষের মাঝে এখন সমঝোতার চেষ্টা চালাচ্ছেন পরিবহন শ্রমিক নেতারা।

৩৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।