raising sylhet
ঢাকাবুধবার , ১১ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে জৈন্তাপুর

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১১, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে জৈন্তাপুর উপজেলা  ইউনিটের আংশিক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১১ই জানুয়ারি) সন্ধ্যায় জৈন্তাপুর এলাকায় এই সম্মেলনের আয়োজন করা হয়।”শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি ও “বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি (রেজি নং ১২০৬৮) সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. রাশেদ নেওয়াজ এবং সংগঠনের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত স্বাক্ষরিত এক পত্রে সাকির হোসেন কে সভাপতি ও শিবিবর আহমদ কে সাধারণ সম্পাদক করে ৩৪ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অনুমোদন দেন।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাহাদিদ হোসেন রাফি, সুলতান আহমদ, আদনান, যুগ্ম সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন, মেহেদি হাসান নাসির মারওয়ান হাসান, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান,রুম্মান আহমদ সিয়াম, শাফিউল্লাহ মাসহদ, প্রচার সম্পাদক আলমগীর আহমদ  ,দপ্তর সম্পাদক সাহিদ আহমদ, উপ দপ্তর সম্পাদক ইমদাদুল আহমদ জুনায়েদ, অর্থ বিষয়ক সম্পাদক শাহ আলম, গ্রন্থনা প্রকাশনা বিষয়ক সম্পাদক আজাদুল রহমান মুন্না, আইন বিষয়ক সম্পাদক তারেক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  সুলেমান আহমদ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিন, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মাহফুজ (পাপ্পু), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহাদত হোসেন সুবাস, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ সাকিল, ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম রুহিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাফওয়ান আহমদ, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মেহেদি হাসান ইমন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আশিক উদ্দিন, ছাত্র ও বৃত্তি বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, সমাজ সেবা বিষয়ক সম্পাদক রাজ্জাক আহমদ, সদস্য আলামিন মারুফ, কুদ্দুছ, আফজল আহমদ তামিম, পলাশ দাস, সালমান আহমদ  ও তামিম আহমদ।

৭২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।