raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়া মুখী হিসেবে গড়ে তুলতে হবে-মেয়র আইয়ুব বাবুল

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৫, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়া মুখী হিসেবে গড়ে তুলতে হবে-মেয়র আইয়ুব বাবুল,পটিয়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পৌরসভা মেয়র মোহাম্মদ আইয়ুব বাবুল বলেছেন, বঙ্গবন্ধু’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার মান উন্নয়নে নানান মুখী উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন, বছরের প্রথম দিন বিনামূল্যে বই উপহার, শিক্ষা উপবৃত্তি প্রদান করে যাচ্ছেন সরকার। বিগত করোনা মহামারিতে সরকারের সাহসী পদক্ষেপে করোনা নির্মূল করা সম্বব হয়েছে। সকল নাগরিককে বিনামূল্যে করোনা টিকা প্রদান করেছে যাহা বিশ্বের ধনী রাষ্ট্র গুলো ব্যর্থ হয়েছে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। বর্তমান প্রজন্মে’র শিক্ষার্থীদের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে’র সঠিক ইতিহাস জানতে হবে। তাই সকল শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি ক্রীড়ামুখী হিসেবে গড়ে তুলার আহবান জানান। তিনি গতকাল ৫ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে পটিয়া পৌরসদরের অবস্থিত প্রামাইরী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের সাথে মতবিনিময়ে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

পৌর সচিব নেজামুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমাকান্ত মজুমদার, শিক্ষা অফিসার আবু আহমেদ, কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক কুমার সেন, শফিউল আলম, গিয়াস উদ্দিন আজাদ, ছরওয়ার কামাল রাজীব, জসিম উদ্দিন, মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, ফেরদৌস বেগম, ইয়াছমিন আকতার চৌধুরী। সহকারি পৌর কর আদায়কারী বাসু লাল দে’র পরিচালনায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন আবদুল আজিজ, মুহাম্মদ কামাল উদ্দিন, মিজানুর রহমান, সামশুল ইসলাম সিদ্দিক, মোহাম্মদ আমির, হারুনুর রশিদ, চাঁদ সুলতানা, পারভীন আকতার, বিকাশ মিত্র, অশোক চক্রবর্তী, শাহিনা ইয়াসমিন, ফরিদা বেগম, রহিমা বেগম, দিলু আরা বেগম, পলাশ কান্তি দাশ, সামশুন নাহার প্রমুখ।

৫৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।