raising sylhet
ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষা ছাড়া জাতির উন্নতি সম্ভব নয় : নাসির উদ্দিন খান

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১০, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না তাই শিক্ষার্থীদেরকে মনোযোগ দিয়ে লেখা পড়া করতে হবে। তোমরা শিক্ষকসহ বড়দের সম্মান করবে সেই সম্মান তোমাদের নিয়ে যাবে কাক্ষিত লক্ষ্যে। তোমরা আজ যারা এই বিদ্যালয়ের শিক্ষার্থী সুনাগরিক হয়ে মাথা উচু করে বলবে আমি হাজী আজিজুর রহমান স্কুল এন্ড কলেজের ছাত্র ছিলাম। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে গুরুত্ব দিয়ে ছাত্রছাত্রীদের হাতে বছরের প্রথম দিনে বই তুলে দিচ্ছে যাতে করে লেখাপড়া থেকে ছাত্রছাত্রীরা পিচিয়ে না পড়ে। তিনি আরো বলেন একটি শিক্ষিত জাতি চাইলে বিশ্ব মানচিত্রে জায়গা করে নিতে পারে। এ জন্য শিক্ষিত সমাজের ভূমিকা অপরিহার্য।

মঙ্গলবার (১০ জানুয়ারী) সকাল ১১টায় হাজী আজিজুর রহমান স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

হাজী আজিজুর রহমান স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সানাম মিয়া আতিক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, ৮নং কান্দিগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনাফ, ১০নং কামাল বাজার ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, খাজান্সী ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গনি, ৭১ টিভি সিলেট ব্যুরো চিফ সাংবাদিক ইকবাল মাহমুদ, ৮নং কান্দিগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দীন, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ষ্ট্রাষ্টের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মফিজ খান, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মকসুদ রহমান, সিলেট ওয়েল ফুডের এ.ডি. মুহিত, ১০নং কামাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার আলী, মেম্বার ৭ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল্লাহ আল মামুন, উম্মাহ ইনিষ্টটিউট এর ফাউন্ডার আব্দুল আলিম।

আরো সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন, উবায়দুল হক শাহীন, মানিক মিয়া, তাহমিদ মিয়া, আব্দুল মতিন, আব্দুল হক, তুফায়েল আহমদ, সাইদুল ইসলাম খান, সেলিম আহমদ বাবুল, নিপু চৌ, রুবেল আহমদ সাইদুর, এমাদুর রহমান সাদিক প্রমুখ।

৫৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।