raising sylhet
ঢাকাশনিবার , ৬ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষিত হতে স্কুলে ভর্তি হয়েছেন ডিপজল!

rising sylhet
rising sylhet
জুলাই ৬, ২০২৪ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। তার বিভিন্ন কাজ নিয়েই আলোচনা চলে। সম্প্রতি এই অভিনেতাকে নেটিজেনদের মধ্য নতুন আলোচনা শুরু হয়েছে। শিক্ষিত হতে চাইছেন এই অভিনেতা স্ক্যলেও ভর্তি হইয়েছেন তিনি। এই বিষয়টি নিয়েই চলছে আলোচনা।

সম্প্রতি একটি ভিডিওতে একটি স্কুলের সঙ্গে ক্লাস করতে দেখা গেছে তাকে। ক্লাসে অংশ নিতে তিনি সকলের মত স্কুল ইউনিফর্মে দেখা গেছে ডিপজলকে। বিষয়টি রীতিমতো বিস্মিত করেছে নেটিজেনদের। তাদের মনে প্রশ্ন ওঠে, হঠাৎ স্কুলে কেন ডিপজল? তিনি কী আবার নতুন করে পড়াশোনা শুরু করতে চাচ্ছেন। সম্প্রতি একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটির প্রথমে কিছুক্ষণ দেখার পরও বোঝা দায়- সত্যিই ডিপজল স্কুলে ভর্তি হলেন কী না

তবে এটি ডিপজলের বাস্তব জীবনের কোনো ঘটনা নয়। এটি ‘অমানুষ হল মানুষ’ চলচ্চিত্রের একটি দৃশ্য। শুক্রবার (৫ জুলাই) ফেসবুকে এই সিনেমার একটি অংশ শেয়ার করা হয়েছে ডিপজলের পেজ থেকে। এই সিনেমায় ডিপজল থাকেন একজন ভয়ঙ্কর সন্ত্রাসী।

স্কুলের শিক্ষিকা মৌ খানের প্রেমে পড়েন তিনি। এরপর তার মধ্যে পরিবর্তন শুরু হয়। নানাভাবেই ইমপ্রেস করতে শুরু করেন মৌকে। যদিও ক্লাসে মৌ তাকে শিক্ষা নেওয়ার ব্যাপারে নাকচ করে দিতে চান, বলেন- যারা মাস্তানি, গুন্ডামি করে তাদের দ্বারা শিক্ষা গ্রহণ সম্ভব নয়। নেটিজেনরাও ডিপজলের এমন চরিত্র দেখে অনেকেই প্রশংসা করেছেন।

৩৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।