raising sylhet
ঢাকাসোমবার , ৯ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শিশু ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৯, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট : শিশু ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার,সোমবার (৯ জানুয়ারি) ভোরে পার্শ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার এয়ারপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় তাকে। এর আগে রোববার রাতে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

নোয়াখালীর কবিরহাটে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে আবদুল আউয়াল সাজু (২৫) নামে দুঃসম্পর্কের এক চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত সাজু কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মির্জানগর গ্রামের আবুল কালাম ওরফে বাশার আমিনের ছেলে।

পুলিশ জানায়, গত ১৯ ডিসেম্বর বেলা ১১টার দিকে অভিযুক্ত যুবক সাজু ভুক্তভোগী শিশুকে সিভিট ট্যাবলেট দিয়ে তার ঘরে নিয়ে যায়। একপর্যায়ে আরও সিভিট দেয়ার লোভ দেখিয়ে সেখানে শিশুকে ধর্ষণ করে সাজু। ভুক্তভোগী শিশু বিষয়টি তার মাকে জানালে অভিযুক্ত সাজু পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শিশুকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় শিশুর বাবাকে মামলা দিতে বললেও তিনি মামলা না দিয়ে সামাজিকভাবে মীমাংসা করার চেষ্টা করে। এক পর্যায়ে রোববার থানায় মামলা দায়ের করলে ভোরে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, অভিযুক্তকে সোমবার ভোরে বেগমগঞ্জ উপজেলার এয়ারপুর তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

৫৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।