raising sylhet
ঢাকাবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শীতার্তদের সাহায্য ও সেবা পুণ্যময় ইবাদত

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৮, ২০২৩ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুর রহমান রিপন ও প্রবাসী বন্ধু এবং ব্যবসায়ীদের সহযোগিতায় সিলেট শহরতলীর জামিয়া ইমদাদিয়া তাহফিজুল কুরআন নালিয়া মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। (১৮ জানুয়ারি) বুধবার বিকাল ৩টায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের আয়োজনে মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা মুহিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট্য শিক্ষানুরাগী ও সমাজসেবী হাফিজুর রহমান, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির প্রচার সম্পাদক সৈয়দ রাজন আহমদ, মো: মানিক মিয়া, মাদ্রসার শিক্ষক মাওলানা জাকারিয়া, মাওলানা আরিফুল হক, মাওলানা অলিউর রহমান, হাফিজ আহবাব আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। বক্তারা আরো বলেন, দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না এসব হতদরিদ্র শীতার্ত মানুষের। অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

৬১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।