শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
শীর্ষস্থান ধরে রেখেছিলেন সাকিব আল হাসান তাকে ধরে ফেললেন শ্রীলঙ্কার অলরাউন্ডার

শীর্ষস্থান ধরে রেখেছিলেন সাকিব আল হাসান তাকে ধরে ফেললেন শ্রীলঙ্কার অলরাউন্ডার

শীর্ষস্থান ধরে রেখেছিলেন সাকিব আল হাসান তাকে ধরে ফেললেন শ্রীলঙ্কার অলরাউন্ডার

আইসিসির টি-টোয়েন্টি অলরাউন্ডারদের র‍্যাংকিংয়ে শীর্ষস্থান ধরে রেখেছিলেন সাকিব আল হাসান। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাকে ধরে ফেললেন শ্রীলঙ্কার অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা।

জিম্বাবুয়ে সিরিজ শেষে সাকিবের রেটিং পয়েন্ট ২৩১ থেকে কমে ২২৮ এ নেমে গেছে। সমান পয়েন্ট হাসারাঙ্গারও। তবে তিনে থাকা আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবির নামের পাশে যুক্ত হয়েছে ১০ পয়েন্ট। বাংলাদেশ সিরিজে ভালো খেলায় দুই ধাপ এগিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছেন জিম্বাবুয়ের সিকান্দার রাজা।

আজ বুধবার আইসিসির সবশেষ হালনাগাদে সাকিব ও হাসারাঙ্গা দুজনেই আছেন এক নম্বরে। সম্প্রতি শেষ হওয়া জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচে খেলেছেন সাকিব। যেখানে বল হাতে ৫ উইকেট পেলেও ব্যাট হাতে ছন্দে ছিলেন না বাংলাদেশের সেরা অলরাউন্ডার। দুই ইনিংস মিলে করেছেন মাত্র ২২ রান।

টি-টোয়েন্টি ব্যাটারদের র‍্যাংকিংয়েও কিছু পরিবর্তন এসেছে। ডাবলিনে তিন ম্যাচ সিরিজ শেষে এগিয়েছেন আয়ারল্যান্ডের দুই এবং পাকিস্তানের একজন ব্যাটার। তিন ম্যাচে ১২৮ রান করে আইরিশ ওপেনার অ্যান্ড্রু বলবার্নি ছয় ধাপ এগিয়ে উঠেছেন ৫৩তম স্থানে। তার সতীর্থ হ্যারি টেক্টর ৯৮ রান করে ১২ ধাপ এগিয়ে ৬৯তম স্থানে উঠেছেন।

বোলারদের র‍্যাংকিংয়ে অবশ্য সুখবর পেয়েছে বাংলাদেশ। ডানহাতি পেসার তাসকিন আহমেদ তিন ধাপ এগিয়ে উঠেছেন ২৩তম স্থানে। তার সতীর্থ মোস্তাফিজুর রহমানের পাঁচ ধাপ উন্নতি হয়েছে। বাংলাদেশের বাঁহাতি পেসার আছেন ২৫তম স্থানে।

আর পাকিস্তানের বাঁহাতি ব্যাটার ফখর জামান চার ধাপ এগিয়েছেন। তার অবস্থান ৫৭তম স্থানে। তার সতীর্থ পাকিস্তানি বোলার ইমাদ ওয়াসিম বোলারদের র‍্যাংকিংয়ে ২৪ ধাপ এগিয়ে ৫২তম স্থানে উঠেছেন। অলরাউন্ডারদের র‍্যাংকিংয়ে তিনি এগিয়েছেন পাঁচ ধাপ। তার অবস্থান এখন ১৬তম স্থানে।

১৮ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo