raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শুক্রবার থেকে মনোনয়ন ফরম বিক্রি করবে আ.লীগ

rising sylhet
rising sylhet
নভেম্বর ১৬, ২০২৩ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ইতোমধ্যে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আসন্ন এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিতে আগ্রহী প্রার্থীদের ফরম সংগ্রহ করার জন্য আহ্বান জানিয়েছে দলটি। শুক্রবার (১৮ নভেম্বর) থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করবে আওয়ামী লীগ।

আগামী ১৮ থেকে ২১ নভেম্বর পর্যন্ত নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার জন্য সময় পাবেন আগ্রহীরা। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন তারা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য। এতে বলা হয়েছে, আগ্রহী প্রার্থীদের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

আগ্রহী প্রার্থীদের প্রশাসনিক বিভাগ অনুযায়ী নির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করতে হবে। কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। আর সব বিভাগের মনোনয়নপত্র জমা নেয়া হবে কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায়।

এছাড়াও বলা হয়েছে, আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের অতিরিক্ত লোকসমাগম ছাড়া নিজে অথবা প্রার্থীর পক্ষে যোগ্য একজন প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি আনতে হবে। এতে প্রার্থীরা ফোন নম্বর ও বর্তমান সাংগঠনিক পরিচয়সহ ৩টি পদ সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে। প্রার্থীদের আগামী ২১ নভেম্বর বিকেল ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

১৪০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।