রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

News Headline :
জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নি হ ত নিহা পায়ুপথে ছয় ইঞ্চি ডাব,অস্ত্রোপচারে ওই ডাব অপসারণ রাজনগরে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটা বাসা বাড়ি পুড়ে ছাই পর্যটনকেন্দ্রগুলোতে ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে বিএনপি তথাকথিত গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে-সেতুমন্ত্রী জাফলংয়ে নারী ইভটিজিংয়ের শিকার এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দুই কিশোরকে মুচলেকা যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের যুবক নি হ ত বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নি হ ত শরণার্থী ও অভিবাসন বিষয়ক নতুন নীতির প্রস্তাব পাস
শেখ হাসিনা শুধু মানুষের কথাই ভাবেন -ওবায়দুল কাদের

শেখ হাসিনা শুধু মানুষের কথাই ভাবেন -ওবায়দুল কাদের

শেখ হাসিনা শুধু মানুষের কথাই ভাবেন বলেছেন,সেতুমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুধু সে কারণেই এত ষড়যন্ত্রের মধ্যেও আল্লাহর রহমতে তিনি টানা ১৪ বছর ক্ষমতায় আছেন।

তিনি বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তার কারণে ওরা ভোটে জিতবে না জেনেই নির্বাচনকে বানচাল করতে চায়, প্রয়োজনে তাকে হত্যা করতে চায়।

মঙ্গলবার (১১ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে গুলশানে সিটি করপোরেশন মার্কেটের সামনে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এত পরিশ্রম করেন যে, ঘুমানোর সুযোগ পান না। শেখ হাসিনা দিনে তিন থেকে সাড়ে তিন ঘণ্টা ঘুমান। আমরা তার পরিশ্রম দেখে মুগ্ধ হয়ে যাই।

তিনি বলেন, বঙ্গবন্ধু পরিবার বাংলাদেশের রাজনীতিতে সততা, সাহস, মেধার প্রতীক। দেশ ও দেশের মানুষ ছাড়া তারা কিছুই ভাবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সারা দুনিয়া শেখ হাসিনাকে একজন সৎ প্রধানমন্ত্রী হিসেবে গণ্য করে। শেখ হাসিনার ছেলেমেয়ের কোনো হাওয়া ভবন নেই, বিকল্প ক্ষমতার কেন্দ্র নেই। শেখ রেহানা লন্ডনে বাসে, ট্রামে ও ট্রেনে চড়েন। সেখানে তার কোনো গাড়িও নেই। জয় কখন আসেন, আবার কখন চলে যান, তা আমরাও টের পাই না। শেখ হাসিনা তার ছেলেকে ব্যবসা করতে দেননি। তিনি চাকরি করে খান। শেখ রেহানার ছেলেমেয়েরাও তাই।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

৪১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo