শ্রীলঙ্কা সিরিজে টিকিটের মূল্য নির্ধারণ

মে ১৩ ২০২২, ১১:০৯

স্পোর্টস ডেস্ক: আগামী ১৫ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার দুই টেস্টের সিরিজ। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত এই সিরিজ শুরু হতে বাকি আর মাত্র ২ দিন। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচের আগে ইতোমধ্যে টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দুই টেস্টের টিকিটেরই সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৫০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। চট্টগ্রাম টেস্টে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিটের দাম ৫০০ টাকা। এছাড়াও, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা ও ওয়েস্টার্ন স্ট্যান্ডে ৫০ টাকা দিয়ে টিকিট কিনতে পারবে দর্শকরা।

অপরদিকে, মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। তাছাড়া ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা, শহীদ মুশতাক স্ট্যান্ড ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ১০০ টাকা। সর্বনিম্ন ৫০ টাকায় কেনা যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। স্ব-স্ব ভেন্যুর সংশ্লিষ্ট টিকিট কাউন্টার বা বুথ থেকেই এই টিকিট সংগ্রহ করা যাবে। এছাড়াও, বিসিবির সূত্র মতে, অনলাইনেও টিকিট বিক্রির পরিকল্পনা করছে তারা।

উল্লেখ্য, প্রথম টেস্টের পর দুই-দলই ফিরবে ঢাকায়। মিরপুরে শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ টেস্ট শুরু ২৩শে মে; দুটো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল দশটায়। দুই দল সাদা পোশাকের ক্রিকেটে শেষবার মুখোমুখি হয়েছিল গেল বছরে এপ্রিলে।

 

 

রাইজিংসিলেট / আল-আমিন