raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সরকার চোরকে বলছে চুরি করতে, আবার গৃহস্থকে বলছে চোর ধরতে-ডা.শাহাদাত

rising sylhet
rising sylhet
মার্চ ১৪, ২০২৪ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

সরকার চোরকে বলছে চুরি করতে, আবার গৃহস্থকে বলছে চোর ধরতে বলেছেন,মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন ।

তিনি বলেন,মুনাফালোভী ব্যাবসায়ীর বিরুদ্ধে সরকারী উদাসীনতার কারণে তারা দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে।বাজার নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে সরকার।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে দক্ষিণ হালিশহর সিমেন্স হোস্টেলস্থ বায়তুর রায়হানে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইপিজেড থানা বিএনপির উদ্যোগে ও থানা বিএনপির সাধারণ সম্পাদক রোকন উদ্দিন মাহমুদের সার্বিক তত্ত্বাবধানে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আবুল হাশেম বক্কর বলেন, রোজা শুরুর আগে থেকেই বাজার অস্থিতিশীল করেছে মুনাফা শিকারি চক্রগুলো। তারা নানা ভিত্তিহীন অজুহাতে পণ্যের দাম বাড়িয়ে মানুষের পকেট কাটছে।

মুনাফালোভী ব্যবসায়ীদের শাস্তির আওতায় এনে লাগাম টেনে ধরার আহ্বান জানিয়ে ডা. শাহাদাত হোসেন বলেন, পবিত্র রমজান মাসে মানুষ একটু স্বস্তিকর পরিবেশে রোজা রাখবে, এমনটাই আশা করে। কিন্তু দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে মানুষ অসহায় হয়ে পড়েছেন। বাজারে নিত্যপ্রয়োজনীয় প্রতিটি পণ্যের দাম বেড়েই চলেছে। অসহায়, হতদরিদ্র এবং দিনমজুর মানুষেরা অতিকষ্টে জীবনযাপন করছে।

ইপিজেড থানা বিএনপির সাধারণ সম্পাদক রোকন উদ্দিন মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ আজিজ, আমীর খসরু মাহমুদ চৌধুরীর সন্তান ইস্রাফিল খসরু মাহমুদ চৌধুরী। উপস্থিত ছিলেন থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান খান, ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক আব্বাস আলী, জাহাঙ্গীর আলম, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি মো. হোসেন টিটু, থানা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব মিজান হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান ও সদস্য ফখরুল ইসলাম প্রমুখ।

৭৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।