raising sylhet
ঢাকারবিবার , ২ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সরকার দেশের হাওর অঞ্চলে বসবাসরত দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নত ও পুষ্টির চাহিদা পূরণে কাজ করছে

rising sylhet
rising sylhet
এপ্রিল ২, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

সরকার দেশের হাওর অঞ্চলে বসবাসরত দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নত ও পুষ্টির চাহিদা পূরণ এবং তাদেরকে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী করার জন্য হাওর অঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া ছাগল, ছাগল, গরু, হাঁস-মুরগি বিতরণ করে যাচ্ছে বলে জানিয়েছেন,সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় হাজার হাজার গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। এছাড়া অন্ন, বস্ত্র, শিক্ষা ও চিকিৎসার উন্নয়নে নানা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে সরকার।
রবিবার (২ এপ্রিল) দুপুরে ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কর্তৃপক্ষ আয়োজিত সুফলভোগী খামারিদের মাঝে ভেড়া বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. জামিল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন বাদল, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খসরু, প্রচার সম্পাদক এনাম, মাইজগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জুবেদ আহমদ চৌধুরী শিপু, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তৈয়ফুর রহমান শাহিন।

বক্তব্য রাখেন – যুবলীগ নেতা মিজানুর রহমান বাবেল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক দিদারুল আলম নিমু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ শাহ ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজান আহমদ শাহ।

শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ডা. ইকবাল হোসেন।
উপজেলার ৫টি ইউনিয়নের হাওর অঞ্চল এলাকায় বসবাসরত দুই শতাধিক অসহায়, দরিদ্র পরিবারের মধ্যে দু’টি করে ভেড়া ছাগল সরকারি ভাবে বিনামূল্যে বিতরণ করা হয়।

৪৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।