বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

News Headline :
গঙ্গা-পদ্মা মেলবন্ধন সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনে সম্মাননা স্বারক পেয়েছেন ডা.স্বপ্নীল জৈন্তাপুর সীমান্ত হতে যুবকের লাশ উদ্ধার কুড়িগ্রামে ৩টি ইট ভাটায় পরিবেশ অধিদপ্তর অভিযান চালিয়ে ১২ লক্ষ টাকা জরিমানা বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ
সরে দাঁড়ালেন সালাউদ্দিন, নতুন দায়িত্বে যিনি

সরে দাঁড়ালেন সালাউদ্দিন, নতুন দায়িত্বে যিনি

রাইজিংসিলেট- বাংলাদেশ প্রিমিয়ার লিগ কমিটির চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়িয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দায়িত্ব গ্রহণের ১ বছরের মাথায় এই কমিটি থেকে সরে দাঁড়ান তিনি। বাফুফে সহ-সভাপতি ইমরুল হাসানকে নতুন লিগ কমিটির চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে।

লিগ কমিটির চেয়ারম্যান বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী গত বছর দায়িত্ব পালনের অপারগতা প্রকাশ করলে সালাউদ্দিন নিজেই দায়িত্ব গ্রহণ করেন। এক বছর পর তিনি সেই পদ ছাড়লেন। নির্বাহী কমিটির সভায় অনুমোদন সাপেক্ষে সালাম মুর্শেদী থেকে দায়িত্ব গ্রহণ করেছিলেন তিনি।

এদিকে নতুন লিগ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে ইমরুল হাসান বলেন, বাফুফে সভাপতি আমার ওপর আস্থা রাখায় উনাকে ধন্যবাদ। বিতর্ক সবজায়গায়ই আছে, ফিফাতেও আছে। বির্তকটা খেলাধুলারই একটা অংশ। আমি চেষ্টা করবো দায়িত্বটুকু সঠিকভাবে পালন করার জন্য।

তিনি আরও বলেন, আমরা চেষ্টা করবো লিগটাকে সঠিক সময়ে শুরু করার জন্য এবং শেষ করার জন্য। আন্তর্জাতিক উইন্ডো এবং আমাদেরটা মিল করার চেষ্টা করবো। যাতে আমাদের দলগুলো ভালো মানের বিদেশি এনে আন্তর্জাতিক পর্যায়ে ভালো করতে পারে।

১১০ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo