রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

News Headline :
জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নি হ ত নিহা পায়ুপথে ছয় ইঞ্চি ডাব,অস্ত্রোপচারে ওই ডাব অপসারণ রাজনগরে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটা বাসা বাড়ি পুড়ে ছাই পর্যটনকেন্দ্রগুলোতে ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে বিএনপি তথাকথিত গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে-সেতুমন্ত্রী জাফলংয়ে নারী ইভটিজিংয়ের শিকার এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দুই কিশোরকে মুচলেকা যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের যুবক নি হ ত বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নি হ ত শরণার্থী ও অভিবাসন বিষয়ক নতুন নীতির প্রস্তাব পাস
সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান

সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান

৪৮ ঘণ্টা হরতাল শেষে ‘৪৮ ঘণ্টার অবরোধ’ কর্মসূচি ডেকেছে বিএনপি

ঘোষিত নির্বাচনী তফসিল বাতিল, সরকারের পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচনের দাবীতে রোববার সকাল ৬টা থেকে টানা ৪৮ ঘন্টা সিলেটের সর্বত্র সর্বাত্মক হরতাল কর্মসূচি পালন করার জন্য সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।

শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী সরকার ও তার আজ্ঞাবহ এই নির্বাচন কমিশনের অধিনে দেখে কখনো অবাধ ও সুষ্ঠু নির্বাচন হতে পারে না। জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে চায়। এই আন্দোলন মানুষ ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা আন্দোলন, এই আন্দোলন বেঁচে থাকার নিশ্চয়তার জন্য। তাই এটি শুধু বিএনপির আন্দোলন নয়, এটি দেশের সর্বস্তরের জনগণের আন্দোলন।

জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ, আগামী ৪৮ ঘন্টার হরতার কর্মসূচি সিলেটের সর্বত্র সর্বাত্মক সফল করার জন্য বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতৃবৃন্দ, চলমান মুক্তির লড়াইয়ে অংশ নেয়া সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহবান জানান।

১০৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo