raising sylhet
ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সাকিব সম্পর্কে শেবাগ বলেন আপনার নিজেরই তো লজ্জা পাওয়া উচিত

rising sylhet
rising sylhet
জুন ১১, ২০২৪ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

সাকিব সম্পর্কে শেবাগ বলেন আপনার নিজেরই তো লজ্জা পাওয়া উচিত ।

শেবাগ অভিজ্ঞদের জায়গায় তরুণদের সুযোগ দেওয়ার উপর গুরুত্বারোপ করে বলেন, ‘যদি অভিজ্ঞদের দিয়ে আপনি জয় না পান, তাহলে তরুণদের সুযোগ দিয়েই ম্যাচ হারুন। অন্তত তাতে ওদের অভিজ্ঞতা তো হবে। এরা তো তা থেকে কিছু শিখবে, সামনে অবদান রাখতে পারবে। সাকিব তো কিছুই করতে পারছে না।

সাকিব সম্পর্কে বীরেন্দর শেবাগ বলেন, ‘ওর নিজেরই বলা উচিত, আমি এই সংস্করণ থেকে অবসর নিচ্ছি।’ ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজের সঙ্গে আলাপকালে সাকিবের হতশ্রী পারফরম্যান্স নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন সাবেক এই ভারতীয় ক্রিকেটার।

ব্যাটে বলে দলকে কোনো সাপোর্ট না দিতে পারা সাকিব আল হাসানের অবসর নেওয়া উচিৎ বলে মন্তব্য করেন শেবাগ ।

বীরেন্দর শেবাগ বলেন, ‘গত বিশ্বকাপেই আমার মনে হয়েছে ওকে আর টি-টোয়েন্টিতে খেলানো উচিত নয়। অনেক আগেই ওর অবসর নেওয়ার সময় হয়েছে। আপনি এত সিনিয়র ক্রিকেটার, নিজে অধিনায়ক ছিলেন, আপনার পরিসংখ্যানের অবস্থা এমন, আপনার নিজেরই তো লজ্জা পাওয়া উচিত।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সাকিব আউট হয়েছেন মাত্র ৩ রান করে। এর আগে শ্রীলঙ্কার বিপক্ষেও দলকে বিপদে ফেলে ৮ রান করে আউট হয়ে গেছেন টি-টোয়েন্টির বিশ্বসেরা অলরাউন্ডার। সর্বশেষ ফিফটি পেয়েছেন ২০২২ সালে, গত ১৯ ম্যাচে নেই কোনো ফিফটি। এমন বিবর্ণ পারফরম্যান্সে অচেনা সাকিবকে নিজ থেকে অবসর নিতে বলেছেন শেবাগ।

আমার মনে হয় না এই বিশ্বকাপের পর ওর খেলা উচিত।’
সর্বশেষ দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপে সাকিবের ব্যাটিং পারফরম্যান্স ছিল খুবই বাজে। ২০২১ বিশ্বকাপে ৬ ম্যাচ খেলে রান করেছিলেন ১৩১। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫ ইনিংসে করেছেন মাত্র ৪৪। আর এবারের বিশ্বকাপটা শুরু করেছেন বিবর্ণভাবে। দুই ম্যাচ খেলে করেছেন ১১ রান, মোট ৪ ওভার বল করে থেকেছেন উইকেটশূন্য।

২৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।