raising sylhet
ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সাড়াশি অভিযানে ২৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ

rising sylhet
rising sylhet
মার্চ ২৬, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

সাড়াশি অভিযানে ২৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।তাদের প্রত্যেককেই সরাসরি জুয়াড় আসর থেকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার টুকের বাজার এলাকায় বেশ কিছুদিন থেকে জুয়াড় আসর বসে। বিভিন্ন এলাকা থেকে লুকজন এসে জুয়া খেলায় সামিল হোন সেখানে। টুকের বাজার এলাকার আবুল বাশার ও আবুল কালামের বাড়িতে বসত এই জুয়াড় আসর। তারা বিভিন্ন লোককে ম্যানেজ করে চালিয়ে যাচ্ছিল তাদের ব্যবসা। কোম্পানীগঞ্জ থানা পুলিশ জুয়াড় আসরের খবর পায়। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে গোপন সংবাদের ভিত্তিতে ২২ ও ২৫ মার্চ পুলিশ অভিযান চালায়। অভিযানে জুয়া খেলার আসর থেকে ২২ মার্চ ৫ জন ও ২৫ মার্চ ২০ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, সিলেটের ডিআইজি ও পুলিশ সুপারের নির্দেশে আমরা অভিযান পরিচালনা করেছি। এসআই (নিঃ) মোঃ শাহ আলম ভূইয়া, এসআই জনার্দন তালুকদার, এসআই (নিঃ) মোঃ আসাদুল ইসলাম ও এসআই (নিঃ) সুরঞ্জিত তালুকদার সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালিত হয়। জুয়া মানুষকে ধ্বংস করে সামাজিক অবক্ষয় সৃষ্টি করে। যে কোন সমাজবিরোধী রাষ্ট্র বিরোধী অপরাধের বিরুদ্ধে পুলিশের অ্যাকশন চালু আছে। জনগণের জানমালের নিরাপত্তা দিতেও পুলিশ সর্বদা কাজ করে যাচ্ছে।

এ ধরনের অভিযান অব্যাহ থাকবে বলেও জানান ওসি।

৪০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।