মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় ককটেল হামলা : মহানগর জামায়াতের নিন্দা

সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় ককটেল হামলা : মহানগর জামায়াতের নিন্দা

সিলেট সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরীর বাসায় ককটেল হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। এর সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্থির দাবী জানান তারা।

শুক্রবার এক বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী বলেন, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে নস্যাত করতে সরকার নানা ষড়যন্ত্র করছে। দেশব্যাপী বিরোধী মতের নেতাকর্মীদের উপর হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে সাবেক সিলেট সিটি মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরীর বাসায় ককটেল হামলা চালানো হয়েছে। যা দুঃখজনক ঘটনা। ভিডিও ফুটেজ দেখে প্রকৃত আসামীদের শনাক্ত করে গ্রেফতার ও বিরোধী মতের নেতাকর্মীদের উপর হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন বন্ধের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান তারা।

১০০ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo