raising sylhet
ঢাকাবুধবার , ১০ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সাহেবের বাজার থেকে মর্টার সেল উদ্ধার 

rising sylhet
rising sylhet
জুলাই ১০, ২০২৪ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের এয়ারপোর্ট থানার সাহেবের বাজার থেকে রাশিয়ান মর্টার সেল মডেল -৮২ এমএম উদ্ধার করা হয়েছে। মর্টার সেলটি এক সপ্তাহ আগে ছালিরমহল গ্রামের বিলাল মিয়া কমলাদিঘীথে মাছ ধরতে গিয়ে মাটি খুঁড়ে মর্টার সেলটি পান।

মর্টার সেলটি পেয়ে বিলাল মিয়া তার বাড়িতে রাখেন পরে সাহেবের বাজারে মর্টারসেলটি নিয়ে আসলে। সাংবাদিক মো. মতিউর রহমান দেখতে পান। পরে তিনি তৎক্ষনাৎ বিষয়টি উপ-পুলিশ কমিশনার উত্তর ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত শেখ আজবাহার আলী, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো. জহিরুল ইসলাম, অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়া ও সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তারকে জানান।

পুলিশ ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে বিলাল মিয়ার নিকট থেকে উদ্ধার করে সাহেবের বাজার হান্নান মার্কেটের সামনে মর্টার সেলটি রাখা হয়। বর্তমানে বোমা নিষ্ক্রিয় দলকে খবর দেওয়া হয়েছে। বোমা নিষ্ক্রিয় দল এসে ঘটনাস্থলে পৌঁছালে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে উপ-পুলিশ কমিশনার উত্তর ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত শেখ আজবাহার আলী বলেন, একটি মর্টার সেল উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বোমা নিষ্ক্রিয় কারী দল এসে পরীক্ষা-নিরীক্ষা করে তারা ব্যবস্থা নিবেন বলে তিনি জানান।

২২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।