সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন’র ত্রাণ বিতরণ

জুন ২৫ ২০২২, ১২:৩০

বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ জুন) দুপুর ২টায় নগরীর লামাবাজার এলাকার আশ্রয়কেন্দ্র ও বিভিন্ন পানি বন্দি বাসা-বাড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওনার্স এসোসিয়েশন এর সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, সিনিয়র সহ-সভাপতি গাজী মো. জাফর সাদেক, সহ-সভাপতি সাজুওয়ান আহমদ, সাংগঠনিক সম্পাদক আলী আফছার মো. ফাহিম।

এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন সদস্য সুব্রত ধর বাপ্পি, মো. হুরায়রা ইফতার হোসেন, মিজানুর রহমান, অফিস সহকারী রিংকু দাস।

ত্রাণ বিতরণকালে বক্তারা বলেন, সাম্প্রতিক বন্যায় পুরো সিলেট একটি বিধ্বস্ত জনপদে পরিনত হয়েছে। বন্যার হাত থেকে কেউ রেহাই পায়নি। এমন কঠিন সময়ে বিবেকের আহ্বানে সাড়া দিয়ে যার যার অবস্থান থেকে সাধ্যমত বন্যাদূর্গতদের পাশে দাড়াতে হবে।প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সিলেট অঞ্চলে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সঙ্কট কাটিয়ে উঠতে সক্ষম হবো। ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি