সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা

জুন ০৬ ২০২২, ১৮:৩০

পেট্রোল পাম্প এসোসিয়েশন, ট্যাংক লরি ফেডারেশন ও সিলেট ট্যাংক লরি মালিক শ্রমিক সমিতির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। (৬ জুন) সোমবার দুপুর ১২টায় নগরী বন্দরবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পেট্রোল পাম্প এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাজমুল হোসেনের সভাপতিত্বে ও আবু তৈয়বের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশনের সিলেট বিভাগীয় সভাপতি আমিরুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, শ্রমিক ইউনিয়ন সমগ্র বাংলাদেশের সভাপতি মো. শাহজাহান ভূঁইয়া, লেদু মিয়া, মো: দিলোয়ার হোসেন রানা, মো: আবু তৈয়ব, তৌহিদ মিয়া, দিপ্ত, মো: শফি, মো: আব্দুল হান্নান, মো: জাহিদ হোসেন, মো: রবিউল ইসলাম, মাসুদ পারভেজ, কাজী রিপন আহমদ, মো: আনোয়ার হোসেন, মো:সাহিজাপান, খোকন হাজারী, সিরাজুল ইসলাম, আব্দুল জব্বার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, পেট্রোল পাম্প এসোসিয়েশন, ট্যাংক লরি ফেডারেশন ও সিলেট ট্যাংক লরি মালিক শ্রমিক সমিতির নেতৃবৃন্দরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বলেন, প্লাট বন্ধ হওয়ায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছে এবং ঋণের বোঝা মালিক শ্রমিকের উপর প্রভাব পড়েছে। এ থেকে সমাধানের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। বিজ্ঞপ্তি