raising sylhet
ঢাকামঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিনিয়র এড. খন্দকার মাহবুব হোসেন একজন মেধাবী আদর্শভান আইনজীবী ও রাজনীতিবিদ নেতা ছিলেন ইসলামী ঐক্যজোট

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৭, ২০২৩ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

সিনিয়র এড. খন্দকার মাহবুব হোসেন একজন মেধাবী আদর্শভান আইনজীবী ও রাজনীতিবিদ নেতা ছিলেন ইসলামী ঐক্যজোট,মরহুম এডভোকেট খন্দাকার মাহবুব হোসেনের জন্য এক আলোচনা সভা ও দোয়া মাহফিল সিলেট জেলা ইসলামী ঐক্যজোটের উদ্যোগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) সিলেট জজকোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জেলার সভাপতি হযরত মৌলানা মুফতি আবুল করিম হক্কানীর সভাপতিত্বে মরহুম এডভোকেট খন্দকার মাহবুব হোসেনের জীবন ইতিহাস ব্যাখ্যা করেন মাহফিলের প্রধান অতিথি সুপ্রীম কোর্টের আইনজীবী ইসলামী এক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেন, মরহুম খন্দকার মাহবুব হোসেন আইন বিভাগের একজন গৌরবজ্জ্বল নেতা ছিলেন। তার নিকট থেকে জুনিয়র আইনজীবী বহুবিদ উপকার হাসিল করেছেন।

 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মৌলান মোজাম্মেল হক, মৌলানা জুবায়ের আহমদ আনছারী, ইলিয়াছ বিল রিয়াছত, এডভোকেট আহমদ ওবায়দুর রহমান ফাহমি, এডভোকেট ময়নুল হক, এডভোকেট আব্দুল্লাহ, মো: আব্দুল কুদ্দুছ, রফিকুজ্জামান, জামিল হোসেন প্রমুখ।
মরহুম এডভোকেট খন্দকার মাহবুব হোসেনের জন্য মাহফিলে বিশেষ মোনাজাত করেন প্রখ্যাত আলেক হযরত মাওলানা মোজাম্মেল হক।

৫৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।